রেকর্ড গড়তে চান নৌকার মাঝি বীর বাহাদুর ।

রেকর্ড গড়তে চান নৌকার মাঝি বীর বাহাদুর ।

৭তম বারের মত নির্বাচিত হলে ৩ পার্বত্য জেলায় আরো ব্যাপক উন্নয়নের কাজ করবো ,বীর বাহাদুর ।
নিজস্ব প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২৪ সাল ॥

বান্দরবান শহরের রাজার মাঠে নির্বাচনী জনসভায় দ্বাদশ সংসদ প্রাথী বীর বাহাদুর উশৈসিং ’সহ অন্যান্যরা ,৩০০ নং আসন বান্দরবানের সংসদ সদস্য হিসেবে ৭ম বারের নির্বাচিত হয়ে জাতীয় সংসদে যেতে পারলে আগামীতে বান্দরবানবাসী ও ৩ পার্বত্য জেলার জন্য আরো উন্নয়ন কাজ করবো। গত ৬বার নির্বাচিত হয়ে যে প্রতিশ্রুতি দিয়েছি তা পালন করেছি, আর আগামীতে ৭ম বারের মত নির্বাচিত হলে সরকারী যে সুযোগ সুবিধাগুলো বাস্তবায়ন করা হবে তার সবকিছু পার্বত্যবাসীর জন্য আনা হবে।

আজ বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) বিকালে বান্দরবান জেলা আওয়ামী লীগ আয়োজিত বান্দরবান ঐতিহ্য রাজার মাঠে শেষ দিনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এই বক্তব্য রাখেন ।
এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগ আছে বলে দেশে শান্তি আছে, আর আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে দেশে উন্নয়নের গনজোয়ারর বয়ে এনেছে ,আর শান্তিতে ভরপূর হয়ে ওঠেছে পুরো বাংলাদেশ।
বীর বাহাদুর উশৈসিং আরো বলেন, বান্দরবানে গত ৩০ বছরে যে উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকারের কারণে হয়েছে, আগামীতেও বান্দরবানে যে উন্নয়ন হবে তা আওয়ামী লীগ সরকারের কল্যাণেই হবে। বাংলাদেশ স্বাধীনের পর তথা ৭৫ আগষ্টের পরে হইতে বি এন পি ক্ষমতায় এসেছে , পরে জাতীয় পাটি , পরে আবার বিএনপি ক্ষমতায় এসেও পার্বত্য এলাকা অশান্তি বীজ রুপণ করেছিল কোন উন্নয়ন করেনি , ৯৬ তে আওয়ামীলীগ ক্ষমতায় এসে বান্দরবানের উন্নয়নের বীজ রুপণ করি এবং এই ধারা এখনো অব্যহত রইয়েছে । এসময় বীর বাহাদুর উশৈসিং ৭ম বারের মত সাধারণ জনগণকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহবান জানান এবং ৭তম বারের মত নির্বাচিত হলে বান্দরবানের আরো উন্নয়ন কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা, সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মো. সামসুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনী জনসভা শেষে বান্দরবান রাজারমাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *